মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মিলান লোম্বার্দিয়া আ’লীগের আয়োজনে সভা অনুষ্ঠিত

27
0

ইতালি প্রতিনিধি :

ইতালিতে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইতালি’র মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিলানের স্থানীয় একটি রেস্টুরেন্টে লোম্বারদিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নাজমুল কবির জামানের সঞ্চালনায়, সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আয়োজিত সভায় বক্তব্য রাখেন লোম্বারদিয়া আ’লীগের সদস্য আকরাম হোসেন, বীরমুক্তিযোদ্ধা কাজী নেছার উদ্দিন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, সহ-সভাপতি খোরশেদ আলম, যুগ্ন সম্পাদক হানিফ শিপন, জামিল আহমেদ, চঞ্চল রহমান, তুহিন মাহামুদ, সাংগঠনিক সম্পাদক আরফান শিকদার, শেখ সাইদ, প্রচার সম্পাদক মামুন হাওলাদার, যুবলীগের সাধারণ সম্পাদক শফিউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তোফায়েল আহমেদ খান তপু, জালাল হাওলাদার, কাওছার আহমেদ, এমরান, রুহুল আমিন রাহুলসহ আরো অনেকে।

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ সালকে লক্ষ্য রেখে লোম্বার্দিয়া আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

 www.mktelevision.net/জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here