ষ্টাফ রিপোর্টার (কাতার) :

কাতারের রাজধানী দোহারে বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাতারে অবস্থিত বিভিন্ন দেশের কূটনীতিক, কাতার রাজপরিবারের সদস্য, কাতার সরকারের উর্ধ্বতন কর্মকর্তা ও সম্মানিত প্রবাসী বাংলাদেশীদের সন্মানে এক নৈশভোজ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োাজন করা হয়।

সোমবার সন্ধ্যায় কাতারের বিলাসবহুল হোটেল গ্র্যান্ড হায়াত হলরুমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত আসুদ আহমদ এবং বেগম আহমেদ। দূতাবাসের কাউন্সিলর ও মিশন প্রধান কাজী জাবেদ ইকবালের সঞ্চালনায় অতিথিদের নিয়ে কেক কেটে স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা শুরু করেন রাষ্ট্রদূত আসুদ আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার সরকারের কূটনৈতিক বিষয়ক ও প্রশাসনিক উন্নয়ন এবং শ্রমমন্ত্রী ড. ঈসা সাদ আল-জাফালি আল-নুয়াইমি, পররাষ্ট্র বিষয়ক মহাসচিব ড. আহমদ হাসান আল-হামাদি, পররাষ্ট্র বিষয়ক প্রোটোকল বিভাগের পরিচালক ড. ইব্রাহীম ইউসেফ ফাখরো, এশিয়া বিষয়ক পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক মিঃ রাশেদ আবদুল্লাহ আল-দুহাইমি ও কূটনৈতিক কোরের ডিন, আলী ইব্রাহীম আহমেদ।

নৈশভোজের পরে কাতারস্থ বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে এবং অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/ইউসুফ পাটোয়ারী লিংকন/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

Leave a Reply

Your email address will not be published.

*