খনিটির কপাল থেকে মুছে যাচ্ছে লোকসানী প্রতিষ্ঠানের কলংকের চিহ্ন- নজরুল হামিদ

9
0

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :

বর্তমান সরকারের আন্তরিকতার কারনে মধ্যপাড়া পাথর খনির চেহারা বদলে যাচ্ছে। এই খনিটির কপাল থেকে মুছে যাচ্ছে লোকসানী প্রতিষ্ঠানের কলংকের চিহ্ন- পাথর উত্তোলনের উদ্বোধন কালে প্রধান অতিথি বিদ্্ুযৎ, জালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, নসরুল হামিদ এম.পি এসব কথা বলেন।

দিনাজপুরের মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পে প্রতিমাসে ১লক্ষ ২০হাজার মেট্রিক টন পাথর উত্তোলনের লক্ষে জিটিসির ব্যাবস্থাপনায় নির্মানকৃত ৯নং স্টোপ হতে পাথর উত্তোলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিটিসি’র চেয়ারম্যান ডা. সিরাজুল ইসলাম কাজী, পেট্রোবাংলা চেয়ারম্যান আবুল মনসুর ফয়েজ উল্লাহ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও এমজি এমসিএল বোর্ড এর চেয়ারম্যান রুহুল আমিন ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিটিসির প্রকল্প পরিচালক মি: আলিসক সেন্দো মালসভ, চিফ অফ মাইন অপারেশন, ইউরি দেভিয়াতভ, মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কো: লি: এর ব্যাবস্থাপনা পরিচালক প্রকৌশলী এসএম নুরুল আওরঙ্গজেব, জিএম অপারেশন- আসাদুজ্জামান আসাদ, জিটিসির মহাব্যাবস্থাপক জাবেদ সিদ্দিকী ও জামিল আহম্মেদসহ এমজিএমসিএল এবং জিটিসির কর্মকর্তাবৃন্দ।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/হারুন-উর-রশীদ/হাবিব ইফতেখার/মৌরী/রফিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here