চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুর শাহরাস্তিতে “বাংলাদেশ সল্পন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি” পাওয়ায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে চাঁদপুর শাহরাস্তি মেহের ডিগ্রি কলেজ ক্যাম্পাস থেকে আনন্দ শোভা যাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারি অধ্যক্ষ ফখ্রুল ইসলাম এর সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা, কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাহাব উদ্দিন পাটোয়ারি।

অপরদিকে শাহরাস্তি করফুলেন্নেছা মহিলা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উতপলা রানী পালের সভাপতিত্বে সহকারি অধ্যাপক এ,কে এম মাহবুবুল হক এর সঞ্চালনায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর সফলতা নিয়ে বক্তব্য রাখেন শিক্ষক মোশারফ হোসেন, কৃষ্ণকান্তি পাল, শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার জাহাঙ্গীর আলম হৃদয় ও রফিকুল ইসলাম পাটোয়ারি।

আলোচনা শেষে মহিলা কলেজ পাঠাগারে সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের লিখা কবিতা গ্রন্থ তোমার উত্তাপে হৃদয় কাঁপে বইটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের হাতে তুলে দেয়া হয়।

একইভাবে শাহরাস্তি নাওড়া পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ আহমেদ টিটুর নেতৃত্বে ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/জাহাঙ্গীর আলম হৃদয়/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

Leave a Reply

Your email address will not be published.

*