কানেকটিকাটে প্রবাসী বাংলাদেশিদের বার্ষিক বনভোজন

264
0

নিউইয়র্ক ব্যুরো :

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)  এর উদ্যোগে প্রথম বার্ষিক বনভোজন স্থানীয় টরিংটনের বুরপন্ড ষ্টেট পার্কে অনুষ্ঠিত হয়।

বাফস-এর সদস্যদের পরিবার ছাড়াও কানেকটিকাট প্রবাসী বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত হন উক্ত বনভোজনে, শিশু-কিশোর ও বয়স্কদের নানা ধরনের খেলাধুলা এবং প্রীতি ফুটবল প্রতিযোগিতা।

বনভোজন অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশি আমেরিকান এ্যাসোশিয়েশন অব কানেকটিকাট (বাক) ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আলম ও সাধারন সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী।

বনভোজনের আহবায়ক ও গণসংযোগ সম্পাদক মহিউদ্দিন এম চৌধুরীর নেতৃত্বে এবং ক্রীড়া সম্পাদক মোহাম্মদ কবীর মঞ্জুর পরিচালনায় সারাদিনব্যাপী শিশু-কিশোর ও বয়স্কদের নানা ধরনের খেলাধুলা অনুষ্ঠিত হয়। তাদেরকে সহযোগিতা করেন সভাপতি এম এ হাসেম, সংগঠনের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন স্বপন, সহ-সভাপতি ইব্রাহিম এম সাঈদ, ইমতিয়াজ সিদ্দিকী, মোহাম্মদ রহমান রাজু, মোহাম্মদ মনসুর ও মোহাম্মদ আরজু, সাধারন সম্পাদক এম এ আজিজ, যুগ্ম সাধারন সম্পাদক মোহাঃ এইচ কবির, সাংগঠনিক সম্পাদক মোহাঃ এ কবির লাবলু, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মনির মিয়া  এবং নির্বাহী সদস্য মোহাঃ এম হোসেন, মোহাম্মদ শহীদ চৌধুরী, এসএমএ রহমান ও মোহাঃ আর আলম।

সবশেষে খেলাধুলায় অংশগ্রহনকারী বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন যথাক্রমে প্রধান অতিথি নুরুল আলম, হুমায়ুন আহমেদ চৌধুরী, এম এ হাসেম, মোহাম্মদ হোসেন স্বপন, মহিউদ্দিন চৌধুরী, মোহাম্মদ এ কবির মঞ্জু, মোহাম্মদ আরজু, মোহাম্মদ এইচ কবির, মোহাম্মদ শহীদ চৌধুরী, মোহাঃ জি হোসেন, সৈয়দ মহসিন, শেখ ফারুক, কাজী আনোয়ার, মোহাম্মদ মর্তুজা, মোহাম্মদ রহমান রাজু, মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও সুব্রত বনিকসহ আরো অনেকে।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/সাবেদ সাথী/হাবিব ইফতেখার/শাহিনুর/রফিক/মৌরী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here