খেলার সংবাদ :
বাংলাদেশের বিপিএল নাকি দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি ? ড্যারেন স্যামির সামনে বিকল্প ছিল দুইটি। অবশেষে প্রথমটিই বেছে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক।

সামনের বিপিএলেও তাই অধিনায়ক হিসেবেই খেলবেন রাজশাহী কিংসের। বিপিএলের শুরু থেকে পুরো মৌসুমেই খেলার কথা স্যামির। রাজশাহী কিংসের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, স্যামি নভেম্বরের শুরু থেকেই রাজশাহীর সাথে যোগ দেবেন।

৪ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা বিপিএলের, অন্যদিকে দক্ষিণ আফ্রিকার নতুন সংস্করণের টি-টোয়েন্টি গ্লোবাল লিগও শুরু ৪ নভেম্বরই। স্যামি সেখানেও নাম লেখাতে পারেন, এমন একটা গুঞ্জন ছিল।

পাকিস্তান সুপার লিগে খেলেছিলেন পেশোয়ার জালমির হয়ে, গ্লোবাল টি-টোয়েন্টি লিগেও পেশোয়ারের মালিক জাভেদ আফ্রিদির দল বেনোনি জালমিতে স্যামির খেলার কথাও অনেকদূর এগিয়ে গিয়েছিল। তবে স্যামি শেষ পর্যন্ত খেলছেন রাজশাহীতেই।

গত মৌসুমে রাজশাহী কিংসে অভিষেক স্যামি দলকে পৌছে দিয়েছিলেন ফাইনালে। এবার গত মৌসুমের বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহিম, এর মধ্যেই যোগ দিয়েছেন রাজশাহীতে।

গত মৌসুমের চার বিদেশী মোহাম্মদ সামি, কেসরিক উইলিয়ামস, সামিত প্যাটেল ও জেমস ফ্রাঙ্কলিন থাকছেন এবারও। তাঁদের সঙ্গে নতুন করে যোগ দিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজের লেন্ডল সিমন্স, ইংল্যান্ডের লুক রাইট ও জিম্বাবুয়ের ম্যালকম ওয়ালার।
(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/নাভিদ মুসতাসিম ঋষু/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*