সালমান শাহ্ আত্মহত্যা করে নাই, খুন হইছে- বিউটি শিয়ান রুবি

118
0

ডেস্ক রিপোট :

৯০দশকের জনপ্রিয় এবং সফল নায়ক সালমান শাহ্’র রহস্য জনক মৃত্যুর ২১ বছর পর ফেসবুক ভাইরাল হয়ে উঠলো সালমান শাহ্ মৃত্যুর রহস্য নিয়ে।
নায়ক সালমান শাহ হত্যা মামলার ৮ নাম্বার আসামী বিউটি শিয়ান রাবেয়া সুলতানা রুবি তার ফেসবুক একাউন্টে ৬ আগষ্টে আপলোট করেন নিজেস্ব ভিডিও বক্তব্য- এতে চাঞ্চল্যকর এক তথ্যে প্রকাশ করলে যা গোটা দেশ জুড়ে সালমান ভক্তদের নাড়া নিয়ে উঠে। ফেসবুক ভিডিও বক্তব্যে রাবেয়া সুলতানা রুবিকে দেখে আর্তঙ্কগ্রস্থ মনে হচ্ছিল। তিনি সালাম দিয়েই বলে বসলেন সালমান শাহ্ আত্মহত্যা করে নাই, সালমান শাহ্ খুন হইছে। আমার হাজবেন্ড করাইছে আমার ভাইরে দিয়ে…,

কে এই রাবেয়া সুলতানা রুবি…?
নায়ক সালমান হত্যা মামলার ৮ নাম্বার আসামী বিউটি শিয়ান রাবেয়া সুলতানা রুবি দীর্ঘদিন যাবত আমেরিকার পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়াতে তার চাইনিজ স্বামী ও দুই সন্তানসহ বসবাস করছেন। কোথা থেকে এই ভিডিওটি পোষ্ট করেছেন তা জানা যায়নি, কিন্তু হঠাৎ করে কেনই বা সে ফেসবুকে এ তথ্য প্রকাশ করলে,

১৯৯৬ সালের ৬ সেপ্টম্বরে স্কাটনের নিজ ফ্লাটে মারা যান বাংলা চলচিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ্। মৃত্যুর পর সালমানের বাবা একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন, পরে ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেন মা নিলা চৌধুরী ।

বহুল আলোচিত এই হত্যা মামলা এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছেন। আমরা সালমান ভক্তরা আশা করছি রুবির দেওয়া এই তথ্য আপনারা খতিয়ে দেখবেন এবং সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করার মাধ্যমে রহস্যজনক এই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা হবে। সকল চক্রান্তকে নস্যাৎ করে সত্যের জয় হোক এটাই একমাত্র চাওয়া।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/ডেস্ক রিপোট /হাবিব ইফতেখার/ শাহিনুর/রফিক/মৌরী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here