ক্রাইম রিপোর্ট :

সবাইকে শুভেচ্ছা জানিয়ে ক্রাইম রিপোর্ট নিয়ে আবারো ফিরলাম শেকড় থেকে তুলে আনা সেই অপহৃত সাংবাদিকের মুক্তির প্রতিবেদনটি নিয়ে, শেকড়ের সন্ধানে……….।

অপহরণকারীদের কবল থেকে যেভাবে মুক্তি পেলেন সাংবাদিক নির্মল বড়ুয়া মিলন। সেটি তুলে ধরবো আজকের প্রতিবেদনে। সেই সাথে আমাদের সঙ্গে থাকছেন মুক্তিপ্রাপ্ত সাংবাদিকের স্ত্রী জুঁই চাকমা এবং বনপা’র সভাপতি শামসুল আলম স্বপন।

অপহৃত ২জনের ভিতর একজন অপহরণের পর সন্ধ্যা ৭টা থেকে ভোর সাড়ে ৫টায় অনাঙ্কাক্ষিত মুক্তি পেলেন সাংবাদিক নির্মল বড়ুয়া মিলন কিন্তু ডাক্তার রেনিন সুয়ে তালুকদার আজ পর্যন্ত কোথায় কিভাবে আছেন এব্যপারে কেউ কিছু বলতে পারছেন না ?

আসুন আমাদের শেকড়ের সন্ধান টিমের তুলে আনা বিস্তারিত ঘটনার মোড়ক উন্মচন করি। শুরুতেই অপহৃত সাংবাদিককে কাছে জেনে নেই। সাংবাদিক নির্মল বড়ুয়া মিলন আপনাকে কখন, কোথায়, কিভাবে, কারা অপহরণ করেছিল- জানাবেন কি..?

মুক্তিপ্রাপ্ত সাংবাদিককে স্ত্রী জুঁই চাকমার কাছে জেনে নেই তার অপহৃত স্বামী মুক্তি পাওয়াতে তার অনুভূতির কথা…, জুঁই চাকমা, আপনার অনুভূতির কথা কিছু বলবেন, কেমন লাগছে স্বামীকে ফিরে পেয়ে……..

এদিকে বনপা’র সভাপতি শামসুল আলম স্বপন মুঠোফোন ভিডিওতে আমাদের সঙ্গে আছে- শামসুল আলম স্বপন ডেস্ক থেকে সংযোগে আছি, এ ব্যাপারে কিছু একটা বলুন….

সুপ্রিয় দর্শক এভাবেই অপহরণকারীদের কবল থেকে মুক্তি পেলেন সুস্থ্য ভাবে- শুধুমাত্র সাংবাদিক নির্মল বড়ুয়া মিলন অপর দিকে ডাক্তার রেনিন সুয়ে তালুকদারের কোন খোঁজ কেউ দিতে পারছেন না।

সে পর্যন্ত আপনারা সুষ্ঠ থাকবেন, সত্বর্ক থাকবেন এবং নিরাপদে থাকবেন। আর সেই সাথে জানিয়ে রাখছি আপনাদের প্রিয়জনদের বাহিরে প্রবেশের পর সময়ান্তে খবর রাখবেন যাতে কোন দুর্ঘটনা হবার আগে যেন সমাধান করা যায়।

শুধু আপনার ঘটনা কেন এলাকার যে কোন সংবাদ সরাসরি ডেস্কে জানিয়ে দিন সামাজিক সাংস্কৃতিকের সকল ধরনের অন্যায় ব্যভিচার অপকর্মের সংবাদ। আমার নির্ভীক। আমরা শেকড়ের সন্ধান করি। এমকে টেলিভিশন আপনাদের দরজায় দাঁড়িয়ে আছে সেবা দেওয়ার জন্য। আবার দেখা হবে নতুন কোন প্রতিবেদন নিয়ে, আজ এপর্যন্ত, আল্লাহ হাফেজ।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/ডেস্ক /হাবিব ইফতেখার/শাহিনুর/ইফতেখার

Leave a Reply

Your email address will not be published.

*