মুন্সীগঞ্জ এবং মেহেরপুর প্রতিনিধিবৃন্দ :

শুক্রবার প্রথম প্রহরে জাতীয় বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মুন্সিগঞ্জে শহীদ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত ফলকে ফুল দিয়ে বিজয় দিবস পালন করেছে মুন্সীগঞ্জের সর্বস্থারের মানুষ।
প্রথমে মুন্সীগঞ্জ জেলা প্রসাশক সায়লা ফারজানা। পরে পুলিশ সুপার জাহেদুল আলম পিপিএম,জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আনিছুজ্জামন আনিছ সহ জেলার বিভিন্ন সরকারি বেসরকারি অংগসংগঠনের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধানিবেদন করা হয়।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে মেহেরপুরে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করেছে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে জেলা স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তলন ও শান্তি প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক পরিমল সিংহ ও পুলিশ সুপার আনিছুর রহমান। পরে তারা প্যারেড পরিদর্শন করেন । সেখানে শরীরচর্চা প্রদর্শন করে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

শরীরচর্চা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসানুল্লাহ, সিভিল সার্জন ডাঃ আব্দুল হালিম, অতিরিক্ত জেলা প্রশসাক রশিদুল মান্নাফ কবীর, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশীর আহম্মেদ সহ স্থানিয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

mktelevision.net/ডেস্ক রিপোর্ট

Leave a Reply

Your email address will not be published.

*