চিরিরবন্দর, কাহারোল, ঠাকুরগাঁও প্রতিনিধিবৃন্দ :

দিনাজপুরের চিরিরবন্দরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে উপজেলা কেন্দীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শুক্রবার সকাল সাড়ে ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কেন্দীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে ছাত্র-ছাত্রীদের কুজকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম পি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরোজ মাহমুদ। এছাড়াও সহকারী কমিশনার(ভূমি) মোঃ মাশফাকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ সহ উপজেলার সকল সরকারী বে-সরকারী কর্মকর্তা,কর্মচারী ও মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এদিকে, নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিনাজপুরের কাহারোলে ১৬ ডিসেম্বর’২০১৬ মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল স্বাধীনতা যুদ্ধে আত্ম উৎস্বর্গকারীদের স্তম্বে পূস্প স্তবক অর্পন।
অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন কাহারোল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা ও কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী সরকার।
দিবস টি ঊপলক্ষ্যে হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়, এছাড়াও সরকারী-বেসরকারী ভবন আলোক শয্যায় সাজ্জিত করা হয়।

অপর দিকে, শুক্রবার জেলা প্রশাসনের আয়োজনে স্থাণীয় বড়মাঠে কুচ-কাওয়াজ,শারীরিক কসরত ও বিভিন্ন প্রতিযোগীতার মাধ্যমে ঠাকুরগাঁওয়ে উদযাপিত হয়েছে বিজয় দিবস।
এতে অংশ নেয়,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী,গালর্স গাইড,স্কাউট,বিএনসিসি,মুক্তিযোদ্ধা,আনসার ভিডিপি, ও পুলিশ সদস্যরা।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিরতণ করেন,স্থাণীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
পরে মো: হারুনের নেতৃত্বে সামাজিক সংগঠন উত্তর অভিযাত্রীক পতাকা অংকন করা হয়।
একই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় জেলার ৪টি উপজেলায়।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/ডেস্ক রিপোর্ট

Leave a Reply

Your email address will not be published.

*