Home নির্বাচিত খবর ৭ম বছরে পদাপর্ণে নব আয়োজনে মোহনা টেলিভিশন

৭ম বছরে পদাপর্ণে নব আয়োজনে মোহনা টেলিভিশন

400
0

ময়ূরকণ্ঠী ডেস্ক :

বাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের ৬ষ্ট বর্ষপূর্তি ও ৭ম বর্ষে পদাপর্ণ উপলক্ষ্যে নানা আয়োজনের মধ্যে দিয়ে সারাদেশে দিবসটি পালিত হলো। রংপুর, হিলি, পাঁচবিবি, ঘোড়াঘাট, ও পার্বতীপুরের প্রতিনিধিদের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে নিয়ে ডেস্কে আমি ইফতেখার, সংগে মৌরী ও নিপূণ জানাচ্ছেন বিস্তারিত ……………

রংপুরে সকাল ৯ টায় মোহনা টেলিভিশনের রংপুর অফিসের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে, নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, র‌্যালীটি মোহনা টেলিভিশনের রংপুর বিভাগীয় অফিসের সামনের এসে শেষ হয়। এতে রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর প্রেসিডেন্ট আবুল কাশেম, রংপুরের শিল্পপতি ও এজেক্স জুট মিলের চেয়ারম্যান আলহাজ্ব কাওসার জামান বাবলা, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেনসহ উপস্থিত ছিলেন আরো অনেকে।

আদিবাসীদের পিছিয়ে পরা খুদে বাঁচ্চাদের নিয়ে বিভিন্ন প্রকার খেলাধুলা এবং আদিবাসীদের ঐত্যিহবাহী নাচের মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে জনপ্রিয় মোহনা টেলিভিশনের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে কেক কাটা হয়। সকাল ১০ টায় উপজেলার ছাতনী চারমাথা আদিবাসি পল্লীতে এর আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন হাকিমপুর পৌর সভার মেয়র মো: জামিল হোসেন চলন্ত, থানার অফিসার ইনচার্জ মো: আব্দুস সবুর, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি মো: জাহিদুল ইসলাম সহ আরো অনেকে।

মোহনা টেলিভিশনের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে দিনাজপুরের ঘোড়াঘাটে আদিবাসিদের নিয়ে এক বনাঢ্য র‌্যালী পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে, আদিবাসি স্কুলে মোহনা টেলিভিশনের দর্শক ফোরামের উদ্দোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে দর্শক ফোরামের সভাপতি মীর হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও আদিবাসি চেয়ারম্যান রশিনা সরেন।
বিশেষ অতিথি তদন্ত ওসি আনোয়ার হোসেন ও চ্যানেল এস টিভির সাংবাদিক তানভীল বাপ্পি। পরে আদিবাসি ছাএীরা নৃত্য পরিবেশন করেন।

জয়পুরহাটের পাঁচবিবির ঐত্যিহাসিক নাকরগাছি বুড়া-বুড়ির মাজারের এতিমখানার বাঁচ্চাদের নিয়ে জনপ্রিয় মোহনা টেলিভিশনের ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে কর্মসুচীর সুচনা করা হয়, পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্ধোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড: সামছুল আলম দুদু, আরো উপস্থিত ছিলেন -জয়পুরহাট ২০বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: মোস্তাফিজার রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এদিকে দিনাজপুরের পার্বতীপুরে মোহনা টেলিভিশনের ৬ষ্ঠবর্ষ পূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে
পার্বতীপুরে মোহনা টেলিভিশন লিঃ এর দর্শক ফোরামের উদ্দ্যেগ্যে রাত ১২:০১মিনিটে কেক কাটার মধ্যদিয়ে যাত্রা শুরু করে। দর্শক ফোরামের সভাপতি মাহফুজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন-উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান
বিশেষ অতিথি পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, জিআরপি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, বিশিষ্ঠ সমাজসেবক, গবেষক, সাহিত্যিক, মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব প্রফেসর মনসুর উর রহমান এবং পৌর মেয়র এজেডএম মেনহাজুল হক।
এছাড়াও কবি, কন্ঠশিল্পী, নাট্যকার এবং সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যম্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন নার্গিস পারভিন টুনি।

mktelevision.net/শফিউল করিম শফিক/আকতার হোসেন বকুল/সামসুল ইসলাম সামু/আল মামুন ও আদিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here