পাঁচবিবি, কাহারোল, নেত্রকোণা প্রতিনিধি :

“সমবায়ের দর্শন টেকসই উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের বিভিন্ন স্থানে সমবায় বিভাগের আয়োজনে যথাযথ মর্যাদায় ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত হয়। পাঁচবিবি, কাহারোল, নেত্রকোণা প্রতিনিধিদের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক থেকে আমি ইফতেখার বিস্তারিত জানাচ্ছেন নিপূণ সাহা।

জয়পুরহাটের পাঁচবিবিতে ৪৫ তম জাতীয় সমবায় দিবস-১৬ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার দুপুর ১২ টায় পাঁচবিবি উপজেলা পরিষদ অডিটরিয়ামে নির্বাহী অফিসার নূরউদ্দিন আল ফারুকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু। জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সমাবেশ স্থলে সমবেত হয়। আলোচনা শেষে উপজেলার বিভিন্ন শ্রেষ্ঠ সমবায় সমিতিগুলোকে পুরস্কৃত করা হয়।

এদিকে দিনাজপুর কাহারোলে দুপুর সাড়ে ১২ টায় কাহারোল সমবায় বিভাগের আয়োজনে ৪৫তম জাতীয় সমবায় দিবসটি পালিত হয়। এই উপলক্ষে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য সমবায় র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া নেত্রকোণার দুর্গাপুরে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ৪৫তম সমবায় দিবস উদযাপিত হয়। এ উপলক্ষ্যে একটি বর্নাঢ্য র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ। এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদারসহ সরকারী বেসরকারী কর্মকর্তা এবং সংবাদ কর্মীবৃন্দ।

mktelevision.net/আকতার হোসেন বকুল/ আব্দুল্লাহ /সোহেল খান দুর্জয়/হাবিব ইফতেখার/ইফতেখার/নিপূণ সাহা

Leave a Reply

Your email address will not be published.

*