Home নির্বাচিত খবর পাটগ্রাম উপজেলার বুড়িমাড়িতে বইছে ভোটের হাওয়া

পাটগ্রাম উপজেলার বুড়িমাড়িতে বইছে ভোটের হাওয়া

353
0

রংপুর ও লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমাড়ির ৬ ইউনিয়ন পরিষদ গুলোতে বইছে ভোটের হাওয়া। প্রথমবার দলীয় প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনকে ঘিরে স্থানীয় সরকারের তৃণমূল পর্যায়ের সাংবিধানিক এই স্তরে এখন ভিন্ন আমেজ। গণ সংযোগ ও শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত প্রার্থী ও সমর্থকরা। লালমনিরহাট প্রতিনিধি সুমন খাঁন কে সাথে নিয়ে রংপুর প্রতিনিধি শফিউল করিম শফিক এর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক থেকে আমি ইফতেখার জানাচ্ছি বিস্তারিত…..

আগামী ৩১ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমাড়ির ৬ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর এই দিনে লালমনিরহাট জেলায় মোট ৮ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে লালমনিরহাট সদর ১ টি হাতিবান্ধায় ১ টি ইউনিয়ন, লালমনিরহাট পাটগ্রাম উপজেলার বুড়িমারি ইউনিয়নে ৬ টি ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হবে। এতে ৫৫ টি ভোট কেন্দ্রে ১ লাখ ২শত ৭০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।
দলীয় প্রতীকে প্রথম বারের এই নির্বাচনকে ঘিরে ইউনিয়ন গুলোতে এখন নির্বাচনী আমেজ। আওয়ামীলীগ, জাতীয় পার্টী ও বিএনপি প্রার্থী সমর্থকরা ব্যস্ত গণসংযোগে। দলীয় মার্কায় ভোটারদের দ্বারে দ্বারে শুরু হয়েছে প্রচারণা। প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি, ভোটাররাও জেনে বুঝে যোগ্য প্রার্থীকে বাছাই করতে করছেন নানা হিসেব নিকেশ।
লালমনিরহাট জেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে প্রস্তুতির কথা জানালেন জেলা নির্বাচন কর্মকর্তা।
নির্বাচনের শেষ মুহূর্ত যতই আসছে ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। দলীয় ভাবে ইউপি নির্বাচনকে ঘিরে মানুষের আগ্রহ যেমন বাড়ছে তেমনি বাড়ছে নির্বাচনী সহিংসতার আশংকা। এ জন্য কঠোর নিরাপত্তা এবং শান্তিপূর্ন ভোট গ্রহণ চায় ভোটাররা।

mktelevision.net/শফিউল করিম শফিক ও সুমন খাঁন/হাবিব ইফতেখার/আল মামুন/ইফতেখার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here