নেত্রকোনা প্রতিনিধি :

হতদরিদ্রের সহায়তার জন্য সরকারের খাদ্য কর্মসূচি ১০ টাকা কেজি মূল্যের চাল বিক্রির কার্যক্রম গত মাস থেকে শুরু করা হয়। এরিমাঝে নেত্রকোনায় শুরু হয়েছে ব্যাপক অনিয়ম। প্রভাবশালীদের আধিপত্ত্ব্য। অভিযোগ এসেছে, রাজনৈতিক হস্তক্ষেপ, সুবিধা ভোগির তালিকায় হতদরিদ্রর পরির্বতে স্বচ্ছল ও সরকারী চাকুরীজীবিসহ ডিলারদের আত্মীয়স্বজনদের দৌরাত্ব্য। এ নিয়ে প্রতিনিধি সোহেল খান দুর্জয়ের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক থেকে আমি ইফতেখার, বিস্তারিত জানাচ্ছেন নিপূণ সাহা।

হতদরিদ্রের চালে চালবাজী, নেত্রকোনায় প্রভাবশালীদের দৌরাত্ব্যে কোনঠাসা হয়ে পড়েছে অসহায় মানুষেরা। কার কাছে বিচার দিবে, কোথায় পাবে তারা সরকারের খাদ্য কর্মসূচির ১০ টাকা কেজি মূল্যের চাল। …..

একটি দুঃস্থ পরিবার মাসে ১০ টাকা কেজি দরে ৩০ কেজি চাল কিনতে পারবে। কিন্তু নেত্রকোনার বিভিন্ন স্থানে এই চাল বিক্রিতে পাওয়া গেছে নানান অভিযোগ।
অভিযোগে আরো জানা যায়, হত দরিদ্রদের তালিকায় রয়েছে সচ্ছল পরিবার, রাজনৈতিক নেতা কর্মীসহ প্রাইমারী শিক্ষকদেরও নাম। এ বিষয়ে কৈলাটি ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল ভূইয়া জানান………..

এখানে ৪ হাজার ৩শত ৪৩ জন হত দরিদ্রের তালিকার মধ্যে অধিকাংশই, স্বচ্ছল পরিবারের একাধিক নাম অন্তর্ভূক্ত হয়েছে। এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. আব্দুর রহিম বলেন-……………

হতদরিদ্র পরিবারগুলো সরকারের খাদ্য কর্মসূচির ১০ টাকা কেজি মূল্যের চালের আশায় প্রহর গুনছে।

mktelevision.net/সোহেল খান দুর্জয়/হাবিব ইফতেখার/ইফতেখার/নিপূণ সাহা

Leave a Reply

Your email address will not be published.

*