সৈয়দপুরে জঙ্গী বিরোধী মানববন্ধন পালিত

307
0

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সারা দেশের ন্যায় নীলফামারীর সৈয়দপুরে বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা ও চিকিৎসা প্রতিষ্ঠান জঙ্গীবাদের বিরুদ্ধে মানব বন্ধন পালন করেছে।

সোমবার দুপুরে শহরের কুন্দল ১০০শয্য হাসপাতালের সামনে হাসপাতালটির সকল চিকিৎসক,নার্স,ওয়ার্ডবয় এবং কর্মচারিরা ১ ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন। এতে নেতৃত্ব দেন হাসপাতালটির ভারপ্রাপ্ত আর এম ও ডাঃ মোঃ আরিফুল হক।

এ সময় হাসপাতাল সংলগ্ন সৈয়দপুর মহাবিদ্যালয়ের সকল শিক্ষার্থী,কর্মচারি এবং শিক্ষকরা কলেজ সম্মুখে দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কে মানব বন্ধন করেন।
এছাড়া সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, আল ফারুক একাডেমি, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজ, কয়া গোলাহাট উচ্চ বিদ্যালয়, তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়, পাইলট উচ্চ বিদ্যালয়, ইসলামিয়া উচ্চ বিদ্যালয়,কামার পুকুর উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের প্রায় শতাধিক প্রতিষ্ঠানের হাজার-হাজার শিক্ষার্থি স্ব-স্ব প্রতিষ্ঠানের সামনে মানব বন্ধন করেন। এ উপজেলার প্রতিটি মানব বন্ধনে শিক্ষার্থিরা নিরিহ মানুষের ওপর আকস্বিক হামলার পর হত্যার ঘটনা নিয়ে তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশের নানা ধরনের লেখায় ব্যানার ফেস্টুন নিয়ে শিক্ষার্থীরা‘ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।(ছবি আছে)

mktelevision.net/টুইংকেল/ইফতেখার/আল মামুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here