ময়ূরকন্ঠী খেলার ডেস্কঃ

এক সপ্তাহের মধ্যেই বার্সেলোনার অনুশলীনে ফিরছেন লিওনেল মেসি। এমনটিই জানিয়েছে কাতালান ক্লাবটি। আর ক’দিন পরেই ইংল্যান্ডে বার্সার প্রাক-মৌসুমের অনুশীলন শুরু হবে।

কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার ব্যর্থতার পর ছুটি কাটাচ্ছেন মেসি। ফলে আশা করা হচ্ছিল সেন্ট জর্জ পার্কের ট্রিপে আলবেসেলিস্তা অধিনায়ক মিস করবেন। তবে স্প্যানিশ চ্যাম্পিয়নরা নিশ্চিত করে মেসি দ্রুতই ফিরছেন । সেই সঙ্গে দলের যোগ দিচ্ছেন তুরস্ক অধিনায়ক আরদা তুরানও।

বার্সার এক বিবৃতিতে বলা হয়, ‘আর্জেন্টাইন অধিনায়ক তার ছুটি আগেই শেষ করে ফিরে আসছেন। আরদা তুরানও ফিরছেন। তারা প্রাক-মৌসুমের অনুশীলনে এক সপ্তাহের মধ্যেই দলের সঙ্গে যোগ দেবেন।’

ইংল্যান্ডে পর্বে প্রথম দলের অন্য ফুটবলার যারা দলের সঙ্গে যোগ দেবেন তারা হলেন, জর্দি মাসিপ, লুইস সুয়ারেজ, মুনির আল হাদাদ্দি, সার্জি রবার্টো, আদ্রিয়ানো, অ্যালেক্সি ভিদাল, জার্মি ম্যাথউ, ডেনিস সুয়ারেজ, সার্জি সাম্পার, ক্রিস্টিয়ান টেয়ো ও মার্টিন মন্টোয়া।

এদিকে ৩০ জুলাই ডাবলিনে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে সেল্টিকের বিপক্ষে ম্যাচে দলে বেশ কয়েকজন তরুণের থাকার সম্ভাবনা রয়েছে। নিয়মিত কোচ লুইস এনরিকের অধীনের ম্যাচ খেলবে বার্সা।
mktelevision.net/নাভিদ মুসতাসিম ঋষু /রাজু /আল মামুন

Leave a Reply

Your email address will not be published.

*