Home নির্বাচিত খবর রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংর্ঘষে নিহত ১২,আহত ৫০

রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংর্ঘষে নিহত ১২,আহত ৫০

445
0

রংপুর বিভাগীয় প্রতিনিধি:

রংপুর দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি ভয়াবহ সংঘর্ষে ১২জন নিহত ও ৫০ জন আহত হয়েছে । বুধবার সকাল ১১টায় দিনাজপুর থেকে আসা লোকাল তৃপ্তি পরিবহনের সাথে ঢাকা থেকে আসা ঠাকুরগা গামী সায়মন পরিবহনের তারাগঞ্জের ইকরচালী এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে এ দূঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুত গতিতে বেপরোয়া ভাবে বাস চলাচলে এদূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৮জন , রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ৩জন ও তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে এম্বুলেন্সে মারা যায়। আহতদের তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে ১০-১২জনের অবস্থা আশংকাজনক।
ঘটনাস্থল পরিদর্শন করে রংপুরের পুলিশ সুপার আব্দুর রাজ্জাক জানায়, ঘটনস্থলে ৮ জন ও বাকীরা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ভয়াবহ এদূর্ঘটনায় এলাকায় উত্তেজনা ও শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। নিহতদের অনেকেই কৃষি শ্রমিক বলে জানা গেছে। পরে বিকেলে রমেক হাসপতালে নিহত ও আহতদের পরিদর্শনে যান, জেলা প্রশাসক রাহাত আনোয়ার,অতিরিক্ত জেলা প্রশাসক ড.মাহবুব উল করিম,তারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিলুফার ইয়াসমিন সহ প্রশাসনের কর্মকর্তারা। এসময় বিভাগীয় ও জেলা প্রশাসনের ও তারাগঞ্জ উপজেলার পক্ষথেকে মৃত ১২ ব্যাক্তি ও আহত ৪৮ জনকে আড়াই লাখ টাকা অনুদান দেন।

mktelevision.net /শফিউল করিম শফিক/ইফতেখার/আল মামুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here