Home নির্বাচিত খবর কাফনের কাপড় পাঠিয়ে তারানা হালিমকে হত্যার হুমকি

কাফনের কাপড় পাঠিয়ে তারানা হালিমকে হত্যার হুমকি

437
0

ময়ূরকণ্ঠী ডেস্ক :images

নববর্ষের শুভেচ্ছা জানিয়ে কথিত গিফট বক্সে ‘কাফনের কাপড়’ পাঠিয়ে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে হত্যার হুমকি দিয়েছে কয়েকজন দুর্বৃত্ত। বুধবার বিকেলে প্রতিমন্ত্রীর গুলশানের বাসভবনে রঙিন কাগজ দিয়ে মোড়ানো একটি বক্সের মধ্যে কাফনের কাপড় পাঠানো হয়।

ওই বক্সে একটি কাগজে লেখা ছিলো: ‘এবার তোমার পালা, মৃত্যুর জন্য প্রস্তুত থাক। তথাকথিত গিফট বক্সের ওপর প্রেরকের জায়গায় উদ্দেশ্যমূলকভাবে লেখা ছিলো: মেয়র, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। কাফনের কাপড়সহ হত্যার হুমকি পেয়ে তারানা হালিম বলেছেন: এসব হুমকিতে ভয় পাই না, একটু চিন্তিতো নই।

তারানা হালিম বলেন, ওই প্যাকেটে হুমকি দিয়ে লেখা ছিল, ‘এবার তোর পালা, মৃত্যুর জন্য প্রস্তুত হ। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের নাম ব্যবহার করে ওই প্যাকেট পাঠানো হয় বলেও জানান প্রতিমন্ত্রী। রাত ৯টার দিকে একটি মোটরসাইকেলে একজন এসে বাসার দারোয়ানকে প্যাকেটটি দিয়ে যায়।

তারানা হালিম জানান, তিনি গিফট নেন না। আগুন্তক জোর করে দিতে চাইলে দারোয়ান বলেন, ‘দাঁড়ান স্যারকে ফোন করি’। তখন ওই ব্যক্তি কৌশলে মোটরসাইকেল পার্কিং করার কথা বলে প্যাকেটটি দারোয়ানের হাতে দিয়ে চলে যায়।’ লাল কাপড়ে মোড়া ওই প্যাকেটে কাফনের কাপড়, ধুপসহ কাফনের কাজে ব্যবহৃত আনুসঙ্গিক জিনিসপত্র ছিল।

তারানাতারানা হালিম বলেন, জোর করে প্যাকেটটি রেখে যাওয়ায় বোমা বা অন্য কিছু আছে কিনা সন্দেহে তারা প্যাকেটটি খোলেন।

তিনি আরও বলেন, আমি বাইরে থেকে বাসায় এসে প্যাকেটটি নিয়ে দেখি নারায়ণগঞ্জের মেয়রের (সেলিনা হায়াৎ আইভি ) নাম ব্যবহার করা হয়েছে।

গত বছরের ডিসেম্বরে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন শুরুর পর বিভিন্নভাবে হুমকি পেয়ে আসছিলেন তারানা হালিম। তিনি বলেন, এসব হুমকিতে ভয় পাই না, একটুও চিন্তিত নই। বিষয়টি থানা পুলিশকে জানিয়েছেন। তারা একটি জিডি করতে বলেছে।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে তারা প্রতিমন্ত্রীর বাসায় গিয়েছেন। তার সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। কারা প্যাকেটটি দিয়েছে তা আশপাশের সিসিক্যামেরার ফুটেজ থেকে শনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।

mktelevision.net/ আল মামুন/ইফতেখার/মোস্তাফিজুর রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here