পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুর নিউজ টুইন্টিফোর ডট কমের উদ্দোগ্যে
দিনাজপুর ৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে নৃত্য প্রতিযোগীতা ১ম রাউন্ড সমাপ্ত।

গত ১০এপ্রিল রোববার বেলা ৩টায় পার্বতীপুরস্থ ইয়ং ষ্টার ক্লাবে “নৃত্য শিল্পীর প্রতিভার খোঁজে” দিনাজপুর নিউজ টুইন্টিফোর ডট কমের উদ্দোগ্যে এক নৃত্য প্রতিযোগীতার আয়োজন করা হয়। এতে দিনাজপুর ৫ আসনের (ফুলবাড়ী-পার্বতীপুর) এলাকার সর্বমোট ২৫ জন প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে বিচারকদের ভোটে ৫ জন প্রতিযোগী চুড়ান্ত ভাবে নির্বাচিত হয়ে ২য় রাউন্ডে উন্নীত হয়। উক্ত প্রতিযোগীতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার শান্তিনিকেতনের প্রশিক্ষক গ্রি-চক্রবর্তী। এছাড়াও বিচার কার্য সম্পন্ন করেন ইয়ং ষ্টার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমজাদ হোসেন, অখিল চন্দ্র রায়, মোশারফ হোসেন ও ডলার।
প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছে সৌমিন মিত্র রণী, ২য় স্থান অধিকার করেছে মৌমিতা দত্ত মৌ, ৩য় স্থান অধিকার করেছে দেবাশীস দাস ও যৌথভাবে ৪র্থ স্থান অধিকার করেছে মিতালী ও মেঘা। তাদের বয়স ৭ থেকে ১৫ বছরের মধ্যে।
“নৃত্য শিল্পীর প্রতিভার খোঁজে” ২য় রাউন্ড অনুষ্ঠিত হবে স্বপ্নপুরীতে ও তৃতীয় তথা চুড়ান্ত রাউন্ড অনুষ্ঠিত হবে চলতি মাসের শেষ সপ্তাহে দিনাজপুরের ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে।
ফুলবাড়ী-পার্বতীপুর ১ম রাউন্ড অনুষ্ঠানটির প্রধান সমম্বয়কারীর দায়িত্ব পালন করেন ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সামাজিক আন্দোলনকর্মী সাংবাদিক খাজানুর হায়দার লিমন।

mktelevision.net/মামুন /ইফতেখার/ আল মামুন 

 

 

Leave a Reply

Your email address will not be published.

*