Home নির্বাচিত খবর ১৭ মার্চ বঙ্গবন্ধু’র ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশুদিবস উদযাপন

১৭ মার্চ বঙ্গবন্ধু’র ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশুদিবস উদযাপন

486
0

ডেস্ক রিপোর্ট :
১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশুদিবস উপলক্ষে সারাদেশ ব্যাপি সকাল থেকে বর্ণাঢ্য র‌্যালিসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে দিনটি উদযাপিত হয়েছে। রংপুর, পার্বতীপুর, হিলি প্রতিনিধিদের পাঠানো তথ্য ও ভিডিও চিত্র নিয়ে দেখুন একটি ডেস্ক রিপোর্ট।

রংপুরে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস পালিত হয়েছে। পরে বর্ণাঢ্য র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টাউন হলে গিয়ে আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়। এতে অংশগ্রহণ করেন ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার, সিটি মেয়র, ডিআইজি, জেলা প্রশাসকসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং আরো অনেকে।

এদিকে দিনাজপুরের পার্বতীপুরেও দিবসটি উদযাপিত হলো। উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমানের সভাপতিত্বে সকাল ৯টায় বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ শিক্ষকও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জ্ঞানাঙ্কুর পাইলট মডেল স্কুলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

সকাল ১১ টায় দিনাজপুরের হিলিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালী বের হয়ে বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা নির্বাহী অফিসার আজাহারুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে উপস্থিত ছিলেন¬ উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল, ভাইস-চেয়ারম্যান আমিনুল ইসলামসহ আরো অনেকে।

mktelevision.net/শফিউল করিম/আল মামুন/আকতার হোসেন/ইফতেখার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here