রংপুর, ঘোড়াঘাট ও হিলি প্রতিনিধি:
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাগণের আয়োজনে অধিকার মর্যাদায় নারী পুরুষ সমানে সমান এই স্লোগানে সারা দেশের ন্যায় রংপুর, পার্বতীপুর, ঘোড়াঘাট ও হিলিসহ যথাযোগ্য মর্যাদায় ও বিস্তারিত কর্মসূচির মধ্য দিয়ে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস। প্রতিনিধিদের পাঠানো তথ্য ও ভিডিও চিত্র নিয়ে দেখুন একটি ডেস্ক রিপোর্ট

৮ মার্চ নারী দিবস উপলক্ষ্যে রংপুর জেলা প্রশাসন, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এর আগে বেলুন উড়িয়ে দিবসের সূচনা করেন জেলা প্রশাসক রাহাত আনোয়ার। পরে টাউন হলে মহিলা বিষয়ক কর্মকর্তা, শামীমা আখতার বানুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক ছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন সরকারী বে-সরকারী সংগঠনের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।
এদিকে ঘোড়াঘাটের ন্যায় হিলিতে পালিত হলো আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা। ঘোড়াঘাট উপজেলা চত্তরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, তসলিম উদ্দিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার, মোছাঃ রোখসানা বেগম। বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, রশিনা সরেন ও এনজিও পরিষদের সভাপতি, রজ্জব আলী প্রমুখ।
হিলি উপজেলার কর্মকর্তা ও বিভিন্ন এনজিও কর্মীরা তাদের নিজ নিজ ব্যানারসহ এক বর্ণাঢ র‌্যালী স্থল বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। হাকিমপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা রিতা লস্করের সভাপতিত্বে উপজেলা হল রুমে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আজাহারুল ইসলাম ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

mktelevision.net/শফিক/ সামসুল ইসলাম সামু/ আকতার হোসেন বকুল/ইফতেখার/আল মামুন/মোস্তাফিজুর

Leave a Reply

Your email address will not be published.

*