Home নির্বাচিত খবর মানহানির মামলায় ডেইলী স্টার সম্পাদকের স্থায়ী জামিন

মানহানির মামলায় ডেইলী স্টার সম্পাদকের স্থায়ী জামিন

436
0

রংপুর বিভাগীয় প্রতিনিধি:
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলার ১শ কোটি টাকার মানহানির মামলায় আদালতে হাজিরের দিনে আজ রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক, শফিউল আলম, ডেইলী স্টার সম্পাদক মাহফুজ আনামকে স্থায়ী জামিন দিয়েছেন।

আজ দুপুরে জনাকীর্ণ আদালতে মাহফুজ আনাম হাজির হলে তার পক্ষে এ্যাড.মোয়াজ্জেম হোসেন চৌধুরী, আব্দুর রশিদ চৌধুরী, নির্মল চন্দ্র মাহাতা, মুনির চৌধুরী জামিন আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক তার এই জামিন আদেশ দেন। একই সাথে আমলি আদালত থেকে মামলাটি রিচারিক আদালতে স্থানান্তর ও ২৬ মে থেকে বিচার কার্য শুরুরও আদেশ দেন।
মামলার আসামী ডেইলী স্টার সম্পাদক জানান, সমন জারির প্রেক্ষিতে তিনি আজ আদালতে হাজির হন এবং জামিন আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক তাকে স্থায়ী জামিন দেন।
তবে আসামী পক্ষের আইনজীবীরা জানান, মামলাটি জামিন যোগ্য হওয়ায় আদালত জামিন মঞ্জুর করেছেন। মানহানির কোন উপাদান মামলায় না থাকায় ডেইলী স্টার সম্পাদক, মামলা থেকে খালাস পাবেন বলে তার আইনজীবীরা দাবী করেন।
কিন্তুু বাদী মোতাহার হোসেন মন্ডল মওলা জানান, ১/১১ সরকারের সময় ডেইলী স্টার সম্পাদক ভুল তথ্য পরিবেশন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যাচার করায় তিনি কারাবাসী হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তিনি ১২ ফেব্র“য়ারী টেলিভিশন বক্তব্যে এই অন্যায় স্বীকার করেছেন।
বাদী পক্ষের আইনজীবী, পিপি আব্দুল মালেক জানান, মামলাটি আমলি আদালত থেকে বিচারিক আদালতে স্থানান্তর ও ২৬ মে বিচার কার্য শুরুর নির্দেশ দিয়েছেন আদালত।

www.mktelevision.net/শফিউল করিম শফিক/আল মামুন/ইফতেখার/মোস্তাফিজুর রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here