পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :
হিন্দুদের সম্পত্তি দখলের অভিযোগে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মো. মোস্তাফিজুর রহমান ফিজারের পদত্যাগ দাবি করেছেন বাংলাদেশ পূজা উদ্যাপণ পরিষদ।

বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং বিশেষ কুচক্রি মহলের ইন্ধনে ৬ বারের সংসদ সদস্য ও মন্ত্রী মো. মোস্তাফিজুর রহমানকে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে দিনাজপুরের পার্বতীপুরবাসী সোমবার দুপুর ৩টায় কেন্দ্রীয় শহিদ মিনার রোডে এক মানববন্ধনসহ প্রতিবাদ সভায় বক্তারা এসব কথা বলেন, এরপর সভা শেষে শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল প্রদর্শন করেন।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে ১৯ ফেব্রুয়ারী হিন্দু সম্পত্তি দখলের অভিযোগে মন্ত্রী ফিজারের পদত্যাগ দাবী জানিয়ে একটি মানববন্ধন করে এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াতে প্রকাশের পর দিনাজপুরের পার্বতীপুরে সকল জনতার মাঝে প্রতিবাদের ঝড় উঠে। এতে পার্বতীপুরের বাংলাদেশ পূজা উদ্যাপন কমিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদ এক যৌথ মানববন্ধন করে। এর পাশাপাশি পার্বতীপুর আওয়ামীলীগএবং আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন, হোটেল শ্রমিক ইউনিয়ন, ভ্যান ও রিক্সা শ্রমিকলীগসহ সকল শ্রেণীপেশার মানুষ স্বতস্ফুর্ত ভাবে এতে অংশগ্রহণ করে।

www.mktelevision.net/আল মামুন/ইফতেখার/মোস্তাফিজুর রহমান

Leave a Reply

Your email address will not be published.

*