Home নির্বাচিত খবর দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের হামলার কবলে সাংবাদিক

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের হামলার কবলে সাংবাদিক

587
0

ফুলবাড়ী (দিনাজপুর)  প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীদের হামলার কবলে পড়লো সাংবাদিক। ১৫ ফেব্রুয়ারী সোমবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী রেলষ্টেশনে জনৈক নেতা মিজানের নেতৃত্বে “ফুলবাড়ী বার্তার” বার্তা প্রধান, বাংলাদেশ টুডে ও বাংলা বাজার পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব সাংবাদিক লিমনকে অর্তকিত ভাবে হামলা করে।

জানা যায়, সাংবাদিক লিমন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পূর্বে একটি সংবাদ পরিবেশন করেন। প্রকাশিত সেই সংবাদের তারি জের ধরে জনৈক মিজান দলবল নিয়ে পরিকল্পিত ভাবে তাকে আটক করে এলোপাতাড়ি ভাবে মারধর করতে থাকলে, সাংবাদিক লিমন নিজেকে আত্মরক্ষার জন্য ষ্টেশন মাষ্টারের রুমে গিয়ে দরজা বন্ধ করে,দেয়। অবস্থার বেগতিক দেখে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলীকে সে মোবাইলে ঘটনাটি অবগত করলে থানা থেকে ফোর্স এসে সেখান থেকে সাংবাদিক লিমনকে উদ্ধার করে।
এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। নামধারী যুবলীগ নেতা ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিজান সম্পর্কে মোবাইল ফোনে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঙ্গে কথা বললে তিনি বলেন, ওসি সাহেব আমাকে ঘটনাটি জানিয়েছেন। সে যে কাজটি করেছে ঠিক করেনি। তার বিরুদ্ধে অনেক অভিযোগ। ইতোপূর্বেও থানা পুলিশ ওই মিজানকে থানায় ডেকে সাবধানও করেছে। তবে সে আমাদের আওয়ামীলীগের কেউ নয়। যুবলীগের সঙ্গে হয়ত সম্পর্ক থাকতে পারে। আমি আমাদের সভাপতির সঙ্গে কথা বলেছি, তিনিও অত্যন্ত মর্মাহত ও নিন্দা জানিয়েছেন। সর্বপরি এই ঘটনায় আমরা দুঃখ প্রকাশ করছি।
এ দিকে এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার পাশা-পাশি তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক রোকমুনুজ্জামান রনি, অনলাইন প্রেস ক্লাব ও বনপার বিভাগীয় সমন্বয়ক জসিম উদ্দিন, নিউজ পোর্টাল এম কে টেলিভিশন ডট নেট এর চেয়ারম্যান হাবিব ইফতেখার, মানব কথা ডট কম এর সম্পাদক রুকুনুজ্জামান, ফুলবাড়ী বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপদেষ্টা সম্পাদক কৈলাশ প্রসাদ গুপ্ত, নির্বাহী সম্পাদক আতাউর রহমান হিটলার, সাংবাদিক সাদেক আলী, আরিফ খান জয়, দিনাজপুরের সাংবাদিক সাদাকাত আলী খান ও কামারুজ্জামান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here