বাগেরহাটে তিনদিন ব্যাপী তাবলীগ জামায়াতের ইস্তেমা আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল

371
0

বাগেরহাট প্রতিনিধি :

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল বাগেরহাটে তাবলীগ জামায়াত আয়োজিত তিনদিন ব্যাপী জেলা ইস্তেমা। আল্লার সন্তুষ্টি ও পাপ মোচনের আশায় ধর্মপ্রান মুসল্লীরা বৃহস্পতিবার থেকে দলে-দলে হাজির হতে থাকে ইস্তেমা ময়দানে।
ঢাকা থেকে আসা তাবলীক জামায়াতের সাথী মুসফিকুর রহমান বলেন, তাবলীক জামায়াতের সাথীরাসহ এ ইস্তেমা ময়দানে আগত মুসল্লীরা খাসদিল আল্লাহর সন্তুস্টির জন্য এখানে হাজির হয়েছেন। এখানে আগত সকল মুসল্লীদের একটাই চাওয়া আল্লাহার রেজামন্দি।
ইস্তেমা মাঠে আগত মুসল্লী মোঃ শাহ আলম টুকু বলেন, এতবড় জামাতে হাজার-হাজার মুসল্লীদের সাথে আখেরী মোনাজাতে শরীক হতে পেরে নিজেকে আল্লাহার একজন নগন্য বান্দা হিসাবে আমার কাছে এটা অনেক বড় পাওয়া।
এদিকে শুক্রবার জুম্মার নামাজ আদায় করতে আশা হাজার-হাজার মুসল্লীদের নিরাপত্তার জন্য ইস্তেমা ময়দান ও তার আশপাশ এলাকায় আইনশৃংখলা রক্ষায় পর্যাপ্ত পুলিশ মোতায়েত ছিল। ইস্তেমাস্থলে যে কোন ধরনের বিশৃংখলা এড়াতে ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি ইস্তেমা মাঠে  তাবলীক জামায়াতের পর্যাপ্ত সংখ্যক নিজস্ব স্বেচ্ছাসেবক দল উপস্থিত ছিল। এছাড়া আগত মুসল্লীদের চিকিৎসা সেবা দিতে বাগেরহাট স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম কাজ করছে।

www.mktelevision.net/সাজ্জাদ/ইফতেখার/কোয়েল চৌধুরী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here