রংপুর বিভাগীয় প্রতিনিধি :

রংপুর পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের এক পর্যায়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশের মহাপরিদর্শক জানালেন-
রংপুরে চাঞ্চল্যকর জাপানী নাগরিক হোশি কুনিও হত্যাসহ বিদেশী নাগরিক হত্যা এবং সাংবাদিক হত্যা মামলার তদন্ত কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। রংপুর বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিকের পাঠানো তথ্য ও ভিডিও চিত্র নিয়ে দেখুন কোয়েল চৌধুরীর একটি ডেস্ক রিপোর্ট।

 রংপুরে চাঞ্চল্যকর জাপানী নাগরিক হোশি কুনিও হত্যাসহ বিদেশী নাগরিক হত্যা মামলার তদন্ত কাজ এখন শেষ পর্যায়ে রয়েছে। দ্রুত এসব মামলার চার্জশীট দেয়া হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক এ কেএম শহীদুল হক। ৮ ফেব্রুয়ারী রংপুর পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এছাড়া রংপুর মেট্রোপলিটন পুলিশ গঠনের প্রক্রিয়া চুড়ান্ত হয়েছে জানিয়ে শহীদুল হক বলেন, মন্ত্রী পরিষদের বৈঠকে পাস হবার পরই এর জনবল নিয়োগসহ অবকাঠামো প্রক্রিয়া চুড়ান্ত করা হবে। শীঘ্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর মেট্রো পলিটন পুলিশের কার্যক্রমের উদ্বোধন করবেন। । তিনি রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে সাংবাদিক খুনীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন ডিআইজি হুমায়ুন কবির, পুলিশ সুপার আব্দুর রাজ্জাকসহ পুলিশ নাগরিক কমিটির সভাপতি শামছুন নাহার বেগম এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। পরে পুলিশের মহাপরিদর্শক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

mktelevision.net/ শফিউল করিম শফিক /সাজ্জাদ/ইফতেখার/কোয়েল চৌধুরী

Leave a Reply

Your email address will not be published.

*