ডেস্ক রিপোর্ট :
দিনাজপুরের পার্বতীপুরে ১৪ লাখ টাকার জাল নোট ও সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা। তারা হলো- মেনহাজুল ইসলাম (৩৮), জাহিদুল ইসলাম (২৬), ও সুমন চৌধুরী (২৪)।
দীর্ঘদিন ধরে পার্বতীপুরের চন্ডিপুর তিলাই নদীর ব্রীজ এলাকায় একটি চক্র জাল টাকার নোট ক্রয় বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেই চক্রের মূল হোতা পলাশবাড়ী ইউনিয়নের হলদীবাড়ী গ্রামের আব্দুস সামাদের ছেলে মেনহাজুল ইসলামকে রোববার রাতে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার দুপুর ১টার দিকে পার্বতীপুর শহরের হলদীবাড়ী রেলগেট এলাকার “সুমন ডিজিটাল কম্পিউটার ওয়ার্ন্ড” নামক প্রক্ষিশন কেন্দ্র থেকে আব্দুল মতিনের ছেলে সুমন চৌধুরী ও একই এলাকা থেকে মৃত বশির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। সেই সময় এক হাজার টাকার জাল নোট ১,৪০০টি। মোট ১৪ লাখ জাল টাকাসহ ছাপার কাজে ব্যবহৃত কম্পিউটারের সিপিইউ, মনিটর, প্রিন্টার ও এক হাজার টাকার ডিজাইন জব্দ করা হয়।
এব্যাপারে র‌্যাব-১৩ এর সদস্যরা সোমবার রাত ১১:৩০ মিনিটে পার্বতীপুর মডেল থানায় উপস্থিত হয়ে বিশেষ ক্ষমতা আইনের ২৫ ক (ক) (খ) (গ) ধারার অপরাধে এই তিন জনকেই আসামী করে মামলা দায়ের করেন।
#
mktelevision.net/কোয়েল চৌধুরী/ইফতেখার/মোঃ মোস্তাফিজুর রহমান

Leave a Reply

Your email address will not be published.

*